শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

আজ ১৩ জানুয়ারী, সন্ধ্যায় অনুষ্ঠিত হল দেশের প্রথম সৃজনশীল ও সাংস্কৃতিক বিশ্ববিদ্যালয়- শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির সামার ও ফল সেমিষ্টার-২০২১ এর নবীনবরণ। অনলাইনে আয়োজিত এ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; বরেণ্য সাংবাদিক, লেখক ও সম্পাদক আনিসুল হক, বিশিষ্ট সঙ্গীত শিল্পী মেহেরীন মাহমুদ, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ট এন্ড পেইন্টিং বিভাগ, চারুকলা অনুষদের অধ্যাপক শিল্পী অধ্যাপক মোস্তাফিজুল হক ও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ প্রফেসর শামসুন নাহার। তাঁরা নবীন শিক্ষার্থীদের জীবন গঠনে অনুপ্রেরণামূলক মূল্যবান বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ট এন্ড পেইন্টিং বিভাগের অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর শামসুন নাহারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে রেজিষ্ট্রার ড. পাড় মশিয়ূর রহমানসহ বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের সঙ্গে বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকদের পরিচয় করিয়ে দেয়া হয়। বিশ^বিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক, অ্যাসোসিয়েট প্রফেসর সঙ্গীত শিল্পী লিলি ইসলামের সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে মনোমুগ্ধকর বিভিন্ন নৃত্য ও সঙ্গীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগ ও কালচারাল ফোরামের শিক্ষার্থীরা। একইসঙ্গে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র‍্যাফেল ড্র, যা অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলে।

10-100% scholarship

50% waiver in ADMISSION fee

CAMPUS & CONTACT

Plot# 06, Avenue# 06,
Sector# 17/H-1,Uttara, Dhaka-1230
Hot Line: 09638 177177, 01969904000
Email: [email protected]
Office Time: 8:30 AM to 5:30 PM

© All rights reserved 2023

Developed by Arifur Rahaman

Asst. Developer Hasan

Asst. Designer Riaz

Asst. Developer & Design by Mahadi Masud