শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগেরশিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

জমকালো আয়োজন তথা আনুষ্ঠানিকতায় সম্পন্ন হলো শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি এর আইন বিভাগের অনার্স ২৩তম ও মাস্টার্স ১৯তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান তথা সংবর্ধনা।
গত শনিবার (২২ জুলাই) রাজধানীর উত্তরায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে আইন বিভাগের বিভাগীয় প্রধান ও সাবেক জেলা ও দায়রা জজ মুহাম্মদ নুরুল হকের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের উপদেষ্টা কাজী নাফিউল মজিদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান বরেণ্য শিল্পী অধ্যাপক মোস্তাফিজুল হক,
বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ইনচার্জ ও ট্রেজারার প্রফেসর শামসুন নাহারসহ রেজিস্ট্রার ডা. পাড় মশিয়ূর রহমান ও ফ্যাকাল্টি অব ম্যানেজমেন্ট এন্ড জেনারেল স্টাডিজের ডিন প্রফেসর ড. মুহাম্মদ আবদুল হালিম শেখ প্রমুখ।
অনুষ্ঠানে আইন বিভাগের কো-অর্ডিনেটর মো. রিয়াদ হাসান, আব্দুর রহিম মিনা, আব্দান শাকুরা, আরিফা আফরোজ স্মৃতি, রুবাইয়াত চৌধুরী আফিফাসহ আইন বিভাগের শিক্ষার্থীরা তাদের মূল্যবান বক্তব্য ও শিক্ষাকালীন অভিজ্ঞতা ব্যক্ত করেন। সর্বশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান ও কেক কাটার মধ্যে দিয়ে শেষ হয় প্রায় দিনব্যাপি আয়োজিত এ অনুষ্ঠান।

10-100% scholarship

50% waiver in ADMISSION fee

CAMPUS & CONTACT

Plot# 06, Avenue# 06,
Sector# 17/H-1,Uttara, Dhaka-1230
Hot Line: 09638 177177, 01969904000
Email: [email protected]
Office Time: 8:30 AM to 5:30 PM

© All rights reserved 2023

Developed by Arifur Rahaman

Asst. Developer Hasan

Asst. Designer Riaz

Asst. Developer & Design by Mahadi Masud