শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে উইন্টার ও স্প্রিং সেমিস্টার-২০২৩ এর নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ জুন) রাজধানীর উত্তরায় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির স্থায়ী ক্যাম্পাসে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি। তিনি বলেন, ‘আজ আমার জন্য একটি বিশেষ দিন। কারণ আমি এই মুহূর্তে দেশের প্রথম যুগোপযোগী ডিজাইন বিশেষায়িত সাংস্কৃতিক ও সৃজনশীল বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি।’

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শিল্পী অধ্যাপক মোস্তাফিজুল হক শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, সাফল্যের জন্য কঠোর অনুশীলন জরুরি নয়, প্রয়োজন কেবল নিয়মিত অধ্যবসায় ও মেধাভিত্তিক সৃজনশীল শিক্ষা। সাহিত্য চর্চা ও খেলাধুলাসহ যার যেদিকে আগ্রহ আছে সেদিকে নিজেদের সম্পৃক্ত রাখতে হবে। আর এসবের মধ্য দিয়েই শিক্ষার্থীরা নিজের মধ্যে আত্মবিশ্বাস ও নেতৃত্বগুণ খুঁজে পাবে বলে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল মিউজিক ও ডান্স ডিপার্টমেন্টসহ অন্যান্য ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শাহ-ই-আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ডা. আহসানুল কবীর, ট্রেজারার প্রফেসর শামসুন নাহার ও রেজিস্ট্রার ড. পাড় মশিয়ূর রহমানসহ বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

10-100% scholarship

50% waiver in ADMISSION fee

CAMPUS & CONTACT

Plot# 06, Avenue# 06,
Sector# 17/H-1,Uttara, Dhaka-1230
Hot Line: 09638 177177, 01969904000
Email: [email protected]
Office Time: 8:30 AM to 5:30 PM

© All rights reserved 2023

Developed by Arifur Rahaman

Asst. Developer Hasan

Asst. Designer Riaz

Asst. Developer & Design by Mahadi Masud