চিত্রাংকনসহ নানা আয়োজনে শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন।

শিশির ভেঁজা ভোরে জাতীয় পতাকা উত্তোলন অতপর সকালে শান্ত-মারিয়াম একাডেমী অব ক্রিয়েটিভ টেকনোলজি’র শিশু-কিশোরদের বর্ণিল চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণসহ নানা আয়োজনে মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন করলো শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি। রাজধানী উত্তরার স্থায়ী ক্যাম্পাসে গতকাল সকাল থেকে বর্ণাঢ্য এ অনুষ্ঠানের আয়োজন করে দেশের প্রথম সাংস্কৃতিক তথা সৃজনশীল এ বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠানে বরেণ্য চিত্রশিল্পী অধ্যাপক হাশেম খান, শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক, শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ এবং শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি’র বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ডা. মোঃ আহসানুল কবির ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর শামসুন নাহার’সহ বিশ্ববিদ্যালয়ের ডিন, ফ্যাকাল্টি, অভিভাবকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে গুরুত্বপূর্ন বিভিন্ন আলোচনায় অংশ নেন উপস্থিত অতিথিবৃন্দ। এরপর ‘শান্ত-মারিয়াম একাডেমী অব ক্রিয়েটিভ টেকনোলজি’র শিশু-কিশোরদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কালচারাল ফোরাম ও শান্ত-মারিয়াম একাডেমীর শিক্ষার্থীরা বিজয় দিবসের মনোমুগ্ধকর বিভিন্ন সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে।

10-100% scholarship

50% waiver in ADMISSION fee

CAMPUS & CONTACT

Plot# 06, Avenue# 06,
Sector# 17/H-1,Uttara, Dhaka-1230
Hot Line: 09638 177177, 01969904000
Email: [email protected]
Office Time: 8:30 AM to 5:30 PM

© All rights reserved 2023

Developed by Arifur Rahaman

Asst. Developer Hasan

Asst. Designer Riaz

Asst. Developer & Design by Mahadi Masud