ইন্টেরিয়র আর্কিটেকচার ও আর্কিটেকচার বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

গত ৪ অক্টোবর মধ্যাহ্নে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ ও ধন্যবাদ জ্ঞাপণ অনুষ্ঠানের আয়োজন করে শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির ইন্টেরিয়র আর্কিটেকচার ও আর্কিটেকচার বিভাগ। বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান বরেণ্য চিত্রশিল্পী অধ্যাপক মোস্তাফিজুল হক, উপাচার্য অধ্যাপক ড. মো. শাহ-ই-আলম ও হেরিটেজ অব কালচার, আই এ বি এর সেক্রেটারি স্থপতি মোহাম্মদ জিয়াউল শরীফ, সেক্রেটারি অব প্রফেশন, আই এ বি এর স্থপতি নাজমুল হক বুলবুল ও ভাইস প্রেসিডেন্ট অফ ইন্টারন্যাশনাল রিলেশন, আই এ বি এর স্থপতি মাহফুজুল হক জগলুল জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ইন্টেরিয়র আর্কিটেকচার ও আর্কিটেকচারের গুরুত্ব তথা সম্ভাবনা তুলে ধরে ‘তোমরা আজকের নবীনরাই আগামীর নেতৃত্বের গর্বিত অংশিদার’ উল্লেখ করে গুরুত্বপূর্ন বিভিন্ন নির্দেশনামূলক বক্তৃতা ও ফুলেল শুভেচ্ছায় তাদেরকে বরণ করে নেন।

রেজিস্ট্রার ড. পাড় মশিয়ুর রহমান অনুষ্ঠান আয়োজক ও অত্র বিশ্ববিদ্যালয়ের নির্বাচন করার জন্য নবীনসহ সকল শিক্ষার্থীদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে, ডিজাইন টেকলোজি অনুষদের ডিন আর্কিটেক্ট হোসনে আরা রহমান, ইন্টেরিয়র আর্কিটেকচার ও আর্কিটেকচার বিভাগের উপদেষ্টা আর্কিটেক্ট আমিনুল ইসলাম ইমন, আর্কিটেকচারের বিভাগীয় প্রধান আর্কিটেক্ট রুবানা সাদিয়া আলম, ইন্টেরিয়র আর্কিটেকচারের বিভাগীয় প্রধান আর্কিটেক্ট এ. এফ. এম মহিউদ্দিন আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে সিনিয়র শিক্ষার্র্থীরা অত্র বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের অভিজ্ঞতা ও বিভিন্ন স্মৃতিচারণসহ শিক্ষকদের আন্তরিকতা ও সার্বিক সহযোগিতার ভূয়োসী প্রশংসা করেন এবং নবীনদেরকে শুভেচ্ছা জ্ঞাপণসহ যেকোন সহযোগীতায় তারা তাদের পাশে আছেন মর্মে আশ্বস্ত করেন।

বি এ অনার্স ইন ইন্টেরিয়র আর্কিটেকচার ও মাস্টার্স অফ আর্টস ইন ইন্টেরিয়র ডিজাইন এন্ড আর্কিটেকচারের ৪৮তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের আয়োজনে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইন্টেরিয়র আর্কিটেকচার বিভাগের অ্যাসিস্টেন্ট প্রফেসর ইন্টেরিয়র আর্কিটেক্ট সৈয়দ নোমান মোহাম্মদ। ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচারের ফ্যাকাল্টি মেম্বার আর্কিটেক্ট মাহবুবা আফরোজা ঝিনিয়ার সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে শিক্ষক ও কর্মকর্তাদের শুভেচ্ছা ক্রেস্ট ও সনদ প্রদান করেন আয়োজকগণ।

10-100% scholarship

50% waiver in ADMISSION fee

CAMPUS & CONTACT

Plot# 06, Avenue# 06,
Sector# 17/H-1,Uttara, Dhaka-1230
Hot Line: 09638 177177, 01969904000
Email: [email protected]
Office Time: 8:30 AM to 5:30 PM

© All rights reserved 2023

Developed by Arifur Rahaman

Asst. Developer Hasan

Asst. Designer Riaz

Asst. Developer & Design by Mahadi Masud