শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় পর্যায়ের নিমার্ণ কাজের শুভ উদ্বোধন

এ অঞ্চলের প্রথম ডিজাইন বিশ্ববিদ্যালয় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি’র স্থায়ী ক্যাম্পাসের দ্বিতীয় পর্যায়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ড্রয়িং এন্ড পেইন্টিং বিভাগের অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক।

উল্লেখ্য, শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইমামুল কবির শান্ত ২০১৭ খ্রিস্টাব্দের ২০ জুলাই ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজ শুরু করেছিলেন । ২০২০ এর শেষ নাগাদ স্বপ্নের এই ক্যাম্পাসের প্রথম পর্যায়ের নির্মাণ কাজ সম্পন্ন হয় । প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের অসমাপ্ত কাজ সম্পাদনের নিমিত্তে গত ২৩ জানুয়ারি, ২০২৩ দোয়া ও মোনাজাতের পর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, সদস্যবৃন্দ ও ভারপ্রাপ্ত উপাচার্য মহোদয় প্রতীকী পাইলিং ঢালাই-এর মাধ্যমে নির্মাণ কাজের শুভ সূচনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের মাননীয় চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ডাঃ আহসানুল কবীর। দ্বিতীয় পর্যায়ের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর অধ্যাপক শামসুন নাহার, অনুষদসমূহের ডীন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, প্রকল্প পরিচালক ও নির্মাণ সংস্থার প্রতিনিধিগণ।

News & Events