শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির উইন্টার, স্প্রিং ও সামার-২১ সেমিস্টারে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের ভার্চুয়াল নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার জুম মিটিং অ্যাপে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অধ্যাপক আব্দুল্লাহ আবু সাঈদ ও বিশিষ্ট অভিনেতা চঞ্চল চৌধুরী। তারা নবীন শিক্ষার্থীদের জীবন গঠনে অনুপ্রেরণামূলক মূল্যবান বক্তব্য রাখেন।অনুষ্ঠানে অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ট অ্যান্ড পেইন্টিং বিভাগের অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর শামসুন নাহারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে রেজিস্ট্রার ড. পাড় মশিয়ূর রহমানসহ বিভিন্ন বিভাগের ডীন, বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সঙ্গে তাদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

জনসংযোগ পরিচালক ও সহযোগী অধ্যাপক সংগীত শিল্পী লিলি ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে মনোমুগ্ধকর নৃত্য ও সংগীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ভর্তি ফি-তে ৫০% ও করোনাকালীন সকল শিক্ষার্থীদের জন্য টিউশন ফিসের ওপর ১০% ওয়েভার ঘোষণা করেন। এছাড়াও ১০০% পর্যন্ত শিক্ষাবৃত্তি ও বিভিন্ন ক্যাটাগরিতে ওয়েভারের সুবিধা রয়েছে।

10-100% scholarship

50% waiver in ADMISSION fee

CAMPUS & CONTACT

Plot# 06, Avenue# 06,
Sector# 17/H-1,Uttara, Dhaka-1230
Hot Line: 09638 177177, 01969904000
Email: [email protected]
Office Time: 8:30 AM to 5:30 PM

© All rights reserved 2023

Developed by Arifur Rahaman

Asst. Developer Hasan

Asst. Designer Riaz

Asst. Developer & Design by Mahadi Masud